সামাজিক দুরত্ব নিশ্চিতে কবিরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশিতঃ ৮:৪৪ অপরাহ্ণ, রবি, ৫ এপ্রিল ২০

নোয়াখালী প্রতিনিধি : জেলার কবিরহাটে করোনাভাইরাস মোকাবেলায় সামাজিক দুরত্ব নিশ্চিত করতে উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

রোববার (৫ এপ্রিল) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বাংলাদেশ সেনা বাহিনী ও কবিরহাট থানা পুলিশসহ এ অভিযান পরিচালনা করেন কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভীন।

এসময় সরকারের দেয়া নির্দেশনা অমান্য করে চা দোকান, খাবার হোটেল চালু রাখায় কয়েকজন দোকানিকে জরিমানা করা হয়।

আদালত চলাকালীন সময়ে সেনা বাহিনীর সদস্যরা প্রত্যেক বাজারে করোনা মোকাবেলায় সচেতনতা মূলক মাইকিং, জীবাণুনাশক ছেটান এবং এসময় সবাইকে সকর্ত করেন।

করোনাভাইরাসের সংক্রমন থেকে জনগণকে রক্ষা করার লক্ষে সামাজিক দুরত্ব নিশ্চিত করণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট সাজিয়া পারভীন জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালালেও সন্ধ্যার পরে বাজারগুলোতে লোক সমাগম বেড়ে যাওয়ায় পরবর্তীতে আমাদের অভিযানগুলো সন্ধ্যার পর থেকে পরিচালনা করা হবে।

তিনি আরও জানান, জনগণের মধ্যে সচেতনতার অভাব থাকায় আমরা খুব বিপদে রয়েছি। তিনি জনগণকে সচেতন হয়ে করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার জন্য আহ্বান জানান।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ