সালাম দিয়ে ব্যাগ ছিনতাই, ৯৯৯-এ কল দেয়ার পরামর্শ পুলিশের

প্রকাশিতঃ ১২:০৭ অপরাহ্ণ, সোম, ১৭ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: রাজধানীতে অভিনব কায়দায় ফাঁদে ফেলছেন দুর্বৃত্তরা। ধাক্কা দিয়ে ফোন ফেলে দিয়ে আগে থেকেই ভাঙা ফোনের জরিমানা আদায় করা হচ্ছে। রাজধানীর লালবাগেই গত দুই মাসে ধাক্কা ও সালাম দিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে অন্তত ৪টি। যদিও দুটি ঘটনায় এরই মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন বিভাগের লালবাগের এডিসি কামাল উদ্দিন বলছেন, গত দুমাসে এরকম একটা প্রবণতা লক্ষ্য করা গেছে। সালাম পার্টি, ধাক্কা দিয়ে বিপদে ফেলে বা হঠাৎ করে এসে ঘিরে ধরে। অথবা রিকশায় একা থাকলে সামনে-পিছে থেকে আরও ২-৩টি রিকশা এসে ঘরে ধরে।

আইনশৃঙ্খলা বাহিনীর পরামর্শ, রাস্তায় কোনো অপ্রীতিকর ঘটনার শিকার হলে তাৎক্ষণিক আশেপাশের পুলিশ কিংবা পথচারিদের সাহায্য নেয়ার। ৯৯৯-এ ফোন দিয়েও রক্ষা পেতে পারেন ভুক্তভোগীরা। -চ্যানেল ২৪

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ