সিটি নির্বাচন জনগণের কাছে গ্রহণযোগ্য হবে: কাদের

প্রকাশিতঃ ৬:৩৬ অপরাহ্ণ, বুধ, ২৫ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচন সুষ্ঠু হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘আমি আপনাদের আশ্বস্ত করতে চাই– ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন ফ্রি এবং ফেয়ার হবে। এই নির্বাচন জনগণের কাছে গ্রহণযোগ্য একটি ইলেকশন হবে।

বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ঢাকা ইউনিভার্সিটি পলিটিক্যাল সায়েন্স ডিপার্টমেন্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডুপডা) বার্ষিক সাধারণসভা, পুনর্মিলনী ও গুণীজন সম্মাননা-২০১৯ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, এই সিটি নির্বাচনে যেই জিতুক আমাদের কোনো সমস্যা নেই। সিটি নির্বাচনে হেরে গেলে সরকারের ওপর আকাশ ভেঙে পড়বে না। আমরা সুস্থ-সুন্দর নির্বাচন উপহার দিতে চাই।

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি অংশ নেয়ার সিদ্ধান্ত নেয়ায় তাদের স্বাগত জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে বিভিন্ন দল অংশ নিচ্ছে। আমাদের প্রতিপক্ষ দল বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে। আমি তাদের স্বাগত জানাই। নির্বাচন প্রতিযোগিতাপূর্ণ ও প্রতিদ্বন্দ্বিতামূলক হোক আমরা সেটিই চাই।

এর আগে ওবায়দুল কাদের বিভিন্ন স্মৃতিচারণ করেন। অসুস্থতার পর জীবন পেয়ে তিনি এখন জীবনের দ্বিতীয় ইনিংস খেলছেন বলে মন্তব্য করেন। সুচিকিৎসার জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ