সিরাজগঞ্জে ছিনতাইকালে কিশোর গ্যাং এর ৩ সদস্য আটক

প্রকাশিতঃ ৬:৪৪ অপরাহ্ণ, শুক্র, ৩১ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: সিরাজগঞ্জের এনায়েতপুরের গোপালপুর নিসিপাড়া মহল্লায় সুতা ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে হাতে নাতে আটক করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আটক করে ওই তিন কিশোরকে পুলিশে সোপর্দ করে পুলিশ।

এরপর আটক কিশোরদের জেরা করে তথ্য নিয়ে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রুপের আরও ৫ সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১লাখ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আজগরা পশ্চিমপাড়া গ্রামের রমজান আলী (১৭), আজগরা গ্রামের শাহাদৎ মন্ডল (১৬), একই গ্রামের ফারুক (১৬), আজগরা জামতৈলের জাহিদ (১৬), আজগরা জামাত মোড়ের আলআমিন (১৭), এনায়েতপুর পুরাতন বাজারের দুদায়ের ওরফে আকিব (১৭), গোলাপুর গ্রামের আরিফুল (১৭) ও একই গ্রামের মুছা (১৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, এনায়েতপুর থানার গোপালপুর বাজারের হাজী ইউসুফ আলী মার্কেটের সুতা ব্যাবসায়ী ইয়াসিন মল্লিক ও কর্মচারী আবু কাইয়ুম মাল সারা দিনের বিক্রয় শেষে প্রায় দুই লাখ টাকা নিয়ে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বাড়ি ফিরছিলেন।

এ সময় কিশোর গ্যাং গ্রুপটি তাদের অনুসরণ করে নিসিপাড়া মহল্লার কাছে ফাঁকা জায়গা পেয়ে পিস্তল ঠেকিয়ে ও কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এতে দোকানের কর্মচারী আবু কাইয়ুম মাল আহত হন। তাদের চিৎকারে স্থানীয় ছুটে এলে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে জনতা পিস্তলসহ ধরে ফেলে। বাকিরা পালিয়ে যায়।

এ ঘটনায় সুতা ব্যবসায়ী সোহেল মল্লিক বাদী হয়ে দ্রুত বিচার আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

এনায়েতপুর থানার ওসি তদন্ত রাকিবুল হুদা জানান, মারপিট ও ত্রাস সৃষ্টি করে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত কিশোর গ্যাং গ্রুপের ৮ সদস্যকে কোর্টে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত পিস্তলটি খেলনা। এছাড়া এই গ্রুপের অন্য সদস্যদের আটক করতে অভিযান চলছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ