ডাকসু ভবনে হামলা
সিসিটিভি ফুটেজ উদ্ধারের চেষ্টা চলছে: ডিএমপি কমিশনার

প্রকাশিতঃ ৫:০০ পূর্বাহ্ণ, বুধ, ২৫ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, ভিপি নুরের মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে সাক্ষ্যপ্রমাণ পেলে ব্যবস্থা নেওয়া হবে। হামলা ও ডাকসু ভবন ভাঙচুরের ঘটনার সিসিটিভি ফুটেজ উদ্ধারের চেষ্টা চলছে।

বুধবার রাজধানীর বনানীর হলি স্পিট ক্যাথলিক চার্চ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন। এ সময় ডিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাসহ খ্রিষ্ট্রীয় ধর্মীয়গুরুরা উপস্থিত ছিলেন।

সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে কমিশনার বলেন, বড়দিন উপলক্ষে রাজধানীর নিরাপত্তা ব্যবস্থা খুবই ভালো এবং সন্তোষজনক। আমাদের নিরাপত্তা ব্যবস্থায় খ্রিষ্ট্রীয় ধর্মীয়গুরু ও পূর্ণার্থীরা সন্তুষ্টি প্রকাশ করেছেন। নিরাপত্তা নিয়ে কোন ধরণের আশঙ্কা তৈরি হয়নি।

হলি স্পিট ক্যাথলিক চার্চের পরিচালক ফাদার প্যাট্রিক শিমল গমেজ সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, সরকারের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আমাদের অনেক নিরাপত্তা দিচ্ছেন। আমরা নিরাপত্তার সাথে ধর্মীয় অনুষ্ঠান পালন করছি। কোন কিছুতেই হতাশ না হতে প্রভু জিশুখ্রিষ্ট আমাদের শিক্ষা দিয়েছেন। প্রতিটি প্রার্থনা অনুষ্ঠানে দেশ, সরকার ও দেশের মানুষের মঙ্গলের জন্য প্রার্থনা করা হয়েছে।

এ সময় খ্রিষ্ট্রীয় ধর্মগুরু ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে বড়দিন উপলক্ষে কেক কাটেন কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ