সিসি টিভি ক্যামেরার আওতায় হাবিপ্রবির বঙ্গবন্ধু হল

প্রকাশিতঃ ৬:৫০ অপরাহ্ণ, মঙ্গল, ১০ ডিসেম্বর ১৯

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ) নিরাপত্তা ব্যবস্থা জোরদারকরণে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের বিভিন্ন স্থানে টিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম¦র) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে বঙ্গবন্ধু হলের হল সুপার এর কক্ষ থেকে সিসি টিভি ক্যামেরা দ্বারা নিরাপত্তা কার্যক্রমের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মু: আবুল কাসেম।

এসময় উপাচার্য অধ্যাপক ড. মু: আবুল কাসেম বলেন, বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে মুলত মাদক, চুরি ও বহিরাগতদের নিয়ন্ত্রণের জন্য সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হয় এবং পাশাপাশি হলগুলোর ছাদেও সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা: মো: ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি শিকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো: ইমরান পারফেজ বঙ্গবন্ধু হলের হল সুপার প্রফেসর ড.মো: নজরুর ইসলাম ও সহকারী হল সুপার সহকারী প্রফেসর সাইফুদ্দীন দরুদ প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ