‘সুনামগঞ্জের মুক্তিযুদ্ধ : যেভাবে দেখেছি’ বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিতঃ ১০:৩৬ পূর্বাহ্ণ, শনি, ২৮ ডিসেম্বর ১৯

সেলিম আহমেদ তালুকদার : ‘সুনামগঞ্জের মুক্তিযুদ্ধ : যেভাবে দেখেছি’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। বইটি’র লেখক সুনামগঞ্জ-১ আসনে একাধিকবার নির্বাচিত সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্বা নজির হোসেন।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় শহীদ জগৎজ্যেতি পাঠাগার (পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বইটি’র মোড়ক উন্মোচন করেন নারীনেত্রী শিলা রায় ও অতিথিবৃন্দ।

রমেন্দ্র কুমার দে মিন্টু’র সভাপতিত্বে ও দৈনিক প্রথম আলো’র সুনামগঞ্জ প্রতিনিধি অ্যাডভোকেট খলিল রহমানের উপস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুনামগঞ্জের মুক্তিযুদ্ধ : যেভাবে দেখেছি বইয়ের লেখক ও সাবেক সংসদ সদস্য নজির হোসেন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলী আমজদ, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট শহিদুজ্জামান চৌধুরী, মুক্তিযোদ্বা নুরুল মোমেন, জেলা বিএনপির সাবেক আহবায়ক ও সংসদ সদস্য নাসির উদ্দিন চৌধুরী, জেলা বিএনপি’র সহ সভাপতি অ্যাডভোকেট মল্লিক মইন উদ্দিন সোহেল, বিশিষ্ট লেখক সুখেন্দু সেন, জেলা আওয়ামীলীগনেতা অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ,জেলা বিএনপি’র সহ সভাপতি নাদের আহমদ প্রমুখ।

সময় জার্নাল/সুনামগঞ্জ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ