সুনামগঞ্জে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ণ, বুধ, ৮ জানুয়ারি ২০

সেলিম আহমেদ, সুনামগঞ্জ : জেলার ছাতক উপজেলায় পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন।

বুধবার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার বড়কাপন পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেট মহানগর ছাত্রলীগ কর্মী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের আখলাসুর রহমানের ছেলে হাসান আহমেদ সুমন (২৫) এবং অজ্ঞাতপরিচয় এক পথচারী নারী (৬০)।

পুলিশ জানায়, সন্ধ্যায় ছাতক উপজেলার জাউয়াবাজার এলাকার বড়কাপন পয়েন্টে সুনামগঞ্জ আসা পিকআপের সঙ্গে সিলেটগামী ছাত্রলীগ নেতার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছাত্রলীগ নেতা সুমন ও রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক অজ্ঞাতপরিচয় একটি বৃদ্ধা চাপা পড়ে। তাদের উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

জাউয়াবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ নির্মল দেব সময় জার্নালকে জানান, এ ঘটনায় পিকআপ চালক জাবেদ মিয়াকে (২০) আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ