সুবিধাবঞ্চিতদের পাশে মুগদা মেডিকেলের ছাত্রলীগ কর্মী

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ণ, শনি, ২৩ মে ২০

ক্যাম্পাস ডেস্ক : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে প্রত্যেক বিবেকবান ব্যক্তি গরীব অসহায় মানুষের পাশে নিজস্ব সামর্থ দিয়ে দাঁড়িয়েছেন। দেশের এই ক্রান্তিলগ্নে মুগদা মেডিকেল কলেজের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী শান্ত বর্মন এমনই একজন। তিনি নিজের সামার্থনুযায়ী ৩২টি সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে কিছু খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন।

শুক্রবার (২২ মে) বিকেলে শান্ত বর্মন রাজধানীর তালাব (দক্ষিণ পাড়া), তালাব (উত্তর পাড়া) এবং আওলাতলীর বসবাসরত সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এ উপহার দিয়েছেন।

তার উপহারের মধ্যে ছিল ১টি পরিবারকে ৭.৫ কেজি চাল, ১ কেজি আলু, আধা লিটার সয়াবিন তেল, এক প্যাকেট লবণ ও একটি সাবান।

এ বিষয়ে শান্ত বর্মন সময় জার্নালকে বলেন, করোনায় দেশে অনেকে কর্মহীন হয়ে পড়েছেন। তাদের সাহায্য দরকার। সবার সামর্থনুযায়ী যদি পাশের প্রতিবেশীকে সহযোগিতা করা উচিৎ। বিবেকের তাড়নায় আমার সামার্থনুযায়ী আজ কিছু খাবার উপর্যুক্ত পরিবারের মাঝে উপহার হিসেবে বিতরণ করেছি।

মুগদা মেডিকেল কলেজে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ আহমেদ নুছায়ের বলেন, ‘আমরা করোনার শুরু থেকেই যার যার জায়গা থেকে মানুষের পাশে রয়েছি, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করছি এবং আমাদের ইউনিট সভাপতি সৈয়দ শরিফুল আলম মাহিন আমাদের এ ব্যাপারে সবসময় সহযোগিতা করছেন।’

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।