সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে ৬ শ্রমিকের মৃত্যু

প্রকাশিতঃ ১:০৩ অপরাহ্ণ, বুধ, ৩১ জুলাই ১৯

নিউজ ডেস্ক: জয়পুরহাটের আক্কেলপুরে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ সময় অসুস্থ হয়েছেন আরও কয়েকজন শ্রমিক। ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করেছে।

বুধবার সকাল ১০টায় উপজেলার জাফরপুর হিন্দুপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায়।

নিহতরা হলেন- উপজেলার গণিপুর গ্রামের রাজমিস্ত্রি শাহিন (৪২), মুকুল হোসেন (৪০), সজল হোসেন (১৭), সিহাব হোসেন (১৫), বাড়ির মালিক জাফরপুর হিন্দুপাড়ার নিখিলের ভাই ভুট্টু চন্দ্র (৪০) ও তার ছেলে প্রীতম চন্দ্র (১৬)।

স্থানীয় সোনামুখী ইউপি চেয়ারম্যান ডিএম রাহেল ইমাম জানান, বুধবার সকাল ১০টার দিকে জাফরপুর হিন্দুপাড়া গ্রামের নিখিলের বাড়ির সেপটিক ট্যাংকের সাটার খুলতে যান শ্রমিক শাহিন। এসময় সাটার খুলতেই শাহিন ট্যাংকের মধ্যে পড়ে যান। আর উঠতে না পারায় একে একে অন্যরা শাহিনকে বাঁচাতে গিয়ে সবাই আটকা পড়ে প্রচণ্ড গ্যাসে অসুস্থ হন। ঘটনাস্থলেই ৪ জন মারা যান। বাকিদের নওগাঁ সদর হাসপাতালে এবং আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে ২ জনের মৃত্যু হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ