সেমিফাইনালে খেলার স্বপ্ন শেষ টাইগারদের

প্রকাশিতঃ ১১:৫৩ অপরাহ্ণ, মঙ্গল, ২ জুলাই ১৯

স্পোর্টস ডেস্ক: মাথায় ওপর ৩১৫ রানের বড় লক্ষ্য। তবে বুঝে-শুনে খেললে এজবাস্টনে এই রান তাড়া করা অসম্ভব ছিল না। বাংলাদেশের দুই ওপেনার তামিম এবং সৌম্য সরকার সাবধানী শুরুও করেন। এরপরই সেট হয়ে আউট হন তামিম। দল ভরসা খুঁজছিল সাকিব ও সৌম্যে। কিন্তু একপাশে সাকিবকে রেখে সৌম্য, মুশফিক, লিটন ও মোসাদ্দেক আউট হন। পরে সাইফউদ্দিন ব্যাট বেশ কিছু পথ পাড়ি দেয় বাংলাদেশ। হারে ২৮ রানে। এই হারে বাংলাদেশের সেমিফাইনালে খেলার স্বপ্ন শেষ হয়ে গেলো।

প্রথমে ব্যাট করে ভারত ৯ উইকেট হারিয়ে ৩১৪ রান তোলে। জবাবে তামিম ইকবাল ফেরেন ২২ রান করে। সৌম্য সরকার ৩৩ রানে ক্যাচ দিয়ে ফেরেন। এরপর সাকিবের সঙ্গে ৪৭ রানের জুটি গড়ে ফেরেন মুশফিক। তিনি করেন ২৪ রান। সাকিব আল হাসান বিদায় নিয়েছেন ৬৬ রান করে। বাংলাদেশের স্বপ্ন ওখানেই শেষ হয়ে যায়। তার আগে লিটন দাস ২২ রান করে আউট হন। এরপরই ফিরে যান মোসাদ্দেক।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ