সেলিমের বাসা থেকে নগদ ৫০ লাখ টাকা ও ৮ কোটি টাকার চেক উদ্ধার

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ণ, মঙ্গল, ১ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধানের রাজধানীর বনানী এবং গুলশানের বাসায় র‌্যাব অভিযান চালিয়ে নগদ ৫০ লাখ টাকা, ৮ কোটি টাকার চেক, ২৩টি দেশের মুদ্রা এবং বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার করেছে।

মঙ্গলবার অভিযান শেষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাবের মিডিয়া উইংয়ের ডিরেক্টর সারোয়ার বিন কাসেম।

এর আগে সোমবার রাতে সেলিম প্রধানের গুলশানের কার্যালয় থেকে বিপুল পরিমাণ মদ ও দেশি-বিদেশি অর্থ উদ্ধার করা হয়। রাতেই তার গুলশান-২-এর ৯৯ নম্বর সড়কে ১১/এ বাড়িতেও অভিযান শুরু করে র‍্যাব সদস্যরা।

তারও আগে সোমবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থাই এয়ারওয়েজের ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব। গোপন তথ্যের ভিত্তিতে ফ্লাইট ছাড়ার আগ মুহূর্তে তাকে আটক করা হয়। পরবর্তীতে সেলিমের দেয়া তথ্যের ভিত্তিতে তার কার্যালয়ে অভিযান শুরু করা হয়।

র‌্যাব জানায়, সেলিম অনলাইন ক্যাসিনোর মূল হোতা। তিনি পি-২৪ নামে একটি অনলাইন ক্যাসিনোর মাধ্যমে অর্জিত আয় বিদেশে পাচার করে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ