সৈয়দপুরে আল আরাফাহ ব্যাংকের উদ্যোগে কম্বল বিতরণ

প্রকাশিতঃ ১২:২৩ অপরাহ্ণ, বৃহঃ, ২ জানুয়ারি ২০

খাদেমুল মোরসালিন শাকীর : নীলফামারীর সৈয়দপুরে আল আরাফাহ ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার উদ্যোগে শীতার্তদের মাঝে কলম্ব বিতরণ করা হয়েছে।

বুধবার (১ জানুয়ারি) শহরের বিভিন্ন শিল্প ও শিক্ষা প্রতিষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এ কম্বল বিতরণ করা হয়।

এদিকে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কলাবাগান এলাকায় রানু এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সৈয়দপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন রয়েলেক্স মেটাল ইন্ডাস্ট্রিজ এর সৈয়দপুর এলোমিনিয়াম ওয়ার্কসপ, সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের ধলাগাছ এলাকায় আহমেদ প্লাই উডস্ ফ্যাক্টরীর শ্রমিক-কর্মচারী এবং শহরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আল-ফারুক একাডেমীর গরীব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ৭ শতাধিক কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন আল-আরাফাহ ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার এভিপি ও ম্যানেজার মোঃ রবিউল আলম, রানু এগ্রো ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক সুশীল কুমার দাস, রয়েলেক্স মেটাল ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক রাজ কুমার পোদ্দার, সৈয়দপুরের বিশিষ্ট ব্যবসায়ী বিউটি সাইকেল স্টোরের স্বত্বাধিকারী আলতাফ হোসেন (সিআইপি), ব্যাংকের কর্মকর্তা এফএভিপি জাকির হোসেন, আল ফারুক একাডেমীর প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।

পৃথক পৃথক অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী, শিল্প প্রতিষ্ঠান সমুহের শ্রমিক-কর্মচারী-কর্মকর্তাবৃন্দসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সময় জার্নাল-নীলফামারী-আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ