সৌদি বাদশাহর দেহরক্ষীকে গুলি করে হত্যা

প্রকাশিতঃ ৩:৪৪ অপরাহ্ণ, রবি, ২৯ সেপ্টেম্বর ১৯

আন্তর্জাতিক ডেস্ক: গুলি করে হত্যা করা হয়েছে সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদের দেহরক্ষীকে। নিহত ওই দেহরক্ষীর নাম আব্দুল আজিজ আল ফাঘাম।

সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশনের এক টুইট বার্তায় রবিবার এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বলা হয়, লোহিত সাগরের তীরের শহর জেদ্দায় ওই দেহরক্ষীকে গুলি করে হত্যা করা হয়।

টুইটবার্তায় আরও জানানো হয়, ‘দুই পবিত্র মসজিদের খাদেমের ব্যক্তিগত দেহরক্ষী ছিলেন মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘাম।’

এই হত্যাকাণ্ডের ব্যাপারে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তবে এক সূত্রের খবরে বলা হয়েছে, ব্যক্তিগত বিরোধের জেরে মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘামকে হত্যা করা হয়েছে।

খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার জেদ্দায় বন্ধুর বাড়িতে আল ফাঘামের সঙ্গে মামদুদ আল আলী নামের এক ব্যক্তির বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে মামদুদ আল ফাঘামকে গুলি করে হত্যা করে।

এছাড়া খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, আল আলীকে দেশটির নিরাপত্তা বাহিনী আত্মসমর্পণ করতে বললে তিনি তাদের ওপরও গুলি চালান। একপর্যায়ে নিরাপত্তা বাহিনীর গুলিতে মারা যায় আল আলী।

জানা যায়, নিহত মেজর জেনারেল আল ফাঘাম ছিলেন বাদশাহ সালমানের খুবই বিশ্বস্ত দেহরক্ষী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ