স্ত্রীর দাফন করে বাড়ি ফিরে স্বামীর মৃত্যু

প্রকাশিতঃ ৪:২০ অপরাহ্ণ, বৃহঃ, ৬ ফেব্রুয়ারি ২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: স্বামী দীর্ঘদিন অসুস্থ, অসুস্থ স্বামীর সেবা করে নিজের সময় কাটাতেন স্ত্রী। আর সেই স্ত্রী রেহানা বেগমের মৃত্যুর মাত্র ১২ ঘন্টা ব্যবধানে হৃদরোগে আক্রান্ত হয়ে স্বামী নুর হোসেন নিজেও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের টিওরি গ্রামের পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

বুধবার সকাল ৭টায় স্ত্রী রেহানা বেগম ও সন্ধা ৭টায় স্বামী নুর হোসেন পাটোয়ারীর মৃত্যুর ঘটনায় আত্মীয়স্বজনসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

নিহতের আত্মীয় কামাল হোসেন পাটোয়ারী জানান, আমার খালু নুর হোসেন পাটোয়ারী কিডনী রোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসা নিচ্ছেন। তার স্ত্রী রেহানা বেগম সাথে থেকে স্বামীর সেবা করে আসছেন। সম্প্রতি খালু নুর হোসেন পাটোয়ারী কিছুটা সুস্থ হলে দুজনেই বাড়ি ফিরে আসেন।

মঙ্গলবার রাতে খালা রেহানা বেগম ঠান্ডাজনিত কারনে অসুস্থ হলে বুধবার সকালে ঢাকায় নেয়ার পথে হাজীগঞ্জ এলাকায় তিনি মৃত্যু বরন করেন। বুধবার সন্ধা ৬টায় রেহানা বেগমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে বাড়িতে আসার কিছুক্ষন পরেই হৃদরোগে আক্রান্ত হন নুর হোসেন পাটোয়ারী।

পরে সন্ধা ৭টায় নুর হোসেন পাটোয়ারীরও মৃত্যু হয়। তাদের দুজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত নুর হোসেন পাটোয়ারী রামগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও টিওরি সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন।

মৃত নুর হোসেন পাটোয়ারী ও রেহানা বেগম দম্পত্তির ১ ছেলে ও ৫ মেয়ে রয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় নুর হোসেন পাটোয়ারীর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ