স্বদেশের ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ শীর্ষক আবৃত্তি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ণ, সোম, ২৬ আগস্ট ১৯

নিজস্ব প্রতিবেদক: স্বদেশ আবৃত্তি সংগঠনের আয়োজনে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির গ্যালারি হলে ২৩ আগস্ট শুক্রবার সন্ধ্যায় শোকের মাস আগস্ট উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ শীর্ষক আবৃত্তি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ সেলিম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ ও বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের গভর্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ আহসানুল আলম (পারভেজ)।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব চট্টগ্রামের সাবেক গভর্ণর ও মমতার প্রধান নির্বাহী রফিক আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্যজন ও সাংবাদিক প্রদীপ দেওয়ানজী। নাসিরাবাদ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর স্বপন চৌধুরী, চসিক ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সম্পাদক রাশেদ হাসান, জেলা শিল্পকলা একাডেমির যুগ্ন সম্পাদক হাসান জাহাঙ্গীর, মমতার পরিচালক তৌহিদ আহমেদ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ