হরতালে বিএনপির প্রতীকী মানববন্ধন

প্রকাশিতঃ ১০:৪৩ পূর্বাহ্ণ, রবি, ২ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: কারচুপি করে জয় পাওয়ার আশায় নির্বাচনে ইভিএম ব্যবহার করা হয়েছে। জনগণের রায়ের প্রতিফলন এই নির্বাচনে আসেনি তারা এই ফলাফল প্রত্যাখান করেছে।

রোববার (০২ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হরতালের সমর্থনে আয়োজিত এক প্রতীকী মানববন্ধনে এসব কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, প্রথম থেকেই আমাদের আশঙ্কা ছিল যে এটা নিয়ে কারচুপি হবে, সেটাই হয়েছে। আমরা এ নির্বাচন প্রত্যাখান করেছি। জনগণের রায়ের প্রতিফলন না আসায় তারাও এটা প্রত্যাখান করেছে।

‘প্রথম থেকেই ইভিএমর বিপক্ষে আমাদের অবস্থান ছিল। আমরা আমাদের মতের পরিবর্তন করিনি। তবে কারচুপির জন্য সরকার ইভিএমর পক্ষে ছিল। জনগণের ভোট চুরি করে আবারও তারা জনগণকে বৃদ্ধাঙ্গুলি দেখালো।’

এসময় তারা হরতালের সমর্থনে এবং সরকারের বিপক্ষে নানা স্লোগান দেন। মানববন্ধনে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ