হল মাস্তানদের চিহ্নিত করার নির্দেশ: প্রধানমন্ত্রীর

প্রকাশিতঃ ৭:৩৩ অপরাহ্ণ, বুধ, ৯ অক্টোবর ১৯

নিজস্ব প্রতিবেদক: আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাগুলোকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান ও আবাসিক হলে তল্লাশি চালিয়ে ‘মাস্তান‘ ও আবাসিক হলের মাস্তানদের চিহ্নিত করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সাম্প্রতিক ভারত ও যুক্তরাষ্ট্রে সরকারি সফর নিয়ে সংবাদ সম্মেলন থেকে এই নির্দেশ দেন শেখ হাসিন।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাকে বলব, যখন এই ঘটনা একটা জায়গায় ঘটেছে, যখন দেখা গেছে এক রুম নিয়ে বসে জমিদারি চালানো, প্রত্যেকটা শিক্ষাপ্রতিষ্ঠান, প্রতিটি হল, সব জায়গায় সার্চ (তল্লাশি) করা দরকার, কোথায় কী আছে-না আছে, খুঁজে বের করা। এই ধরনের কারা মাস্তানি করে বেরায়, কারা এ ধরনের ঘটনা ঘটে বেরায়, সেটা দেখা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ