হাকিমপুরে ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদণ্ড

প্রকাশিতঃ ১২:০১ অপরাহ্ণ, শুক্র, ৩ জানুয়ারি ২০

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুরে গোলাম মোর্তুজা (৩০) নামের এক ব্যক্তিকে ইভটিজিংয়ের দায়ে দুই মাসের সশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক আব্দুর রাফিউল তাকে এই সাজা দেন। সাজাপ্রাপ্ত উপজেলার খট্রা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক আব্দুর রাফিউল জানান, গোলাম মোর্তজা দীর্ঘদিন ধরে রাতে খট্রা গ্রামের বিভিন্ন জনের বাড়িতে বাহির থেকে জানালা দিয়ে উঁকি দিতো। বুধবার রাতে একজনের বাড়িতে বাহির থেকে জানালা দিয়ে উঁকি দেয়ার সময় গ্রামবাসী গোলাম মোর্তুজাকে হাতেনাতে আটক করে।

পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বুধবার রাতেই তাকে দুুই মাসের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত গোলাম মোর্তজাকে দিনাজপুর জেল হাজতে পাঠনো হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ