হাজী সেলিমের স্ত্রী গুলশান আরা মারা গেছেন

প্রকাশিতঃ ১০:১৯ পূর্বাহ্ণ, সোম, ৩০ নভেম্বর ২০

সময় জার্নাল প্রতিবেদক : ঢাকা ৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের স্ত্রী গুলশান আরা সেলিম মারা গেছেন। রোববার রাত ১১টা ৪৫ মিনিটে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাজী সেলিমের ব্যক্তিগত সচিব মহিউদ্দিন মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

মহিউদ্দিন মাহমুদ জানান, দীর্ঘদিন ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপ, লিভার ও কিডনিসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন গুলশান আরা। ২০১৮ সালের ১৬ ডিসেম্বর ব্যাংককে চিকিৎসার জন্য নেওয়া হয়েছিল তাকে। প্রায় ২০ মাস সেখান চিকিৎসাধীন থাকা অবস্থায় এবছরের ২০ অগাস্ট এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকায় এনে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। গত সাতদিন ধরে আইসিইউতে ছিলেন তিনি।

গুলশান আরার বয়স হয়েছিল ৫০ বছর। তার জানাজা ও দাফনের বিষয়ে কিছু এখনও ঠিক হয়নি। হাজী সেলিমও বর্তমানে ল্যাবএইড হাসপাতালে রয়েছেন বলেও মহিউদ্দিন জানান।

হাজী সেলিমদের পারিবারিক প্রতিষ্ঠান মদিনা গ্রুপের চেয়ারম্যানের পদে ছিলেন গুলশান আরা সেলিম। অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনারও (বর্তমানে কাউন্সিলর) ছিলেন তিনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।