হাবিপ্রবিতে কর্মকর্তাদের প্রশাসনিক ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা

প্রকাশিতঃ ২:৩৬ অপরাহ্ণ, রবি, ২৬ জানুয়ারি ২০

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধির জন্য ৩ দিনব্যাপী প্রশাসনিক ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা শুরু হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউশনাল অ্যাসুরেন্স কোয়ালিটি সেল (আইকিউএসি) এ সকাল ১০ টায় কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালর্দা।

আইআরটির সহকারী পরিচালক মো; শাহজাহান মন্ডল এর সঞ্চালনায় ও আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার এর সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্যে কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার বলেন, দক্ষতা ও কাজের মূল্যায়নের জন্য কর্মশালা খুবই জরুরি। কর্মশালার মাধ্যমেই দক্ষতা বৃদ্ধি পায় । কর্মশালায় অর্জিত জ্ঞান আমাদের কাজে লাগাতে হবে এবং বাস্তবায়নে কাজ করতে হবে। প্রশিক্ষণ গ্রহণ করে আমরা যদি নিজের দক্ষতা বাড়াতে না পারি তাহলে এই কর্মশালার কোন মূল্য থাকবে না।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট, ঢাকার উধ্বর্তন ব্যবস্থাপনা উপদেষ্টা এম. আমিনুর। দিনব্যাপী কর্মশালার শেষাংশে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

৩ দিনব্যাপী উক্ত কর্মশালায় ১মদিনে বিশ^বিদ্যালয়ের বিভিন্ন শাখার অর্ধশতাধিক সিনিয়র কর্মকর্তা অংশগ্রহণ করেন বাকী দিন গুলোতে অন্যান্য কর্মকর্তাগণ অংশগ্রহণ নিবেন। আগামী ২৮ তারিখ পর্যন্ত এই কর্মশালার চলমান থাকবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ