হাবিপ্রবির প্রধান ফটকের উদ্বোধন

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ণ, রবি, ১ ডিসেম্বর ১৯

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রধান গেট’র উদ্বোধন করা হয়েছে। রোববার (১ ডিসেম্বর) সন্ধ্যায় এ দৃষ্টিনন্দন এ গেটের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম।

উদ্বোধন শেষে উপাচার্য বলেছেন, এই বিশ্ববিদ্যালয়ে যোগদানের পর যে বিষয়গুলো আমাকে কষ্ট দিয়েছিল তার মধ্যে এটি অন্যতম। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকটি ছিল ডিজিটাল ব্যানার দিয়ে তৈরি, সে ব্যানারটির বিভিন্ন জায়গায় ছিল ছেড়া। এটা দেখার পরই দৃষ্টিনন্দন প্রধান ফটক করার সিদ্ধান্ত নেই। কাজটি সমাপ্ত করতে পেরে সকলের মতো আমিও খুশি হয়েছি।

উপাচার্য আরো বলেন, আমি সব সময়ই শিক্ষার্থীদের নিয়ে কাজ করতে চাই, তাদের চাওয়া-পাওয়াকে প্রাধান্য দিতে চাই। সে অনুযায়ী সাধ্যমত কাজ করে যাচ্ছি, তবে শিক্ষার্থীর সংখ্যা বেশি হওয়ার কারণে অনেক ক্ষেত্রেই কিছুটা হিমসিম খেতে হয়।হাবিপ্রবি এখন আর কোন দিকেই পিছিয়ে নেই, আমরা সব দিকেই সমান ভাবে এগিয়ে যাচ্ছি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন হাবিপ্রবির ট্রেজারার, রেজিস্ট্রার ও প্রক্টরসহ বিভিন্ন অনুষদের ডীন, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ