হারিয়ে যাওয়া বাবাকে ফিরে পেতে সন্তানের আকুতি

প্রকাশিতঃ ১১:২২ পূর্বাহ্ণ, বুধ, ২৯ জানুয়ারি ২০

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ছিট রাজীব গ্রামের মৃত নছিম উদ্দিনের ছেলে মন্টু মিয়া (৬৬) কে ফিরে পেতে চান তার সন্তান মাওলানা কামরুজ্জামান মানিক।

নিখোঁজ হওয়া মন্টু মিয়ার পারিবারিক সূত্রে জানা গেছে,গত রবিবার (২৬ জানুয়ারী) বিকালে জেলার জলঢাকা উপজেলাধীন কাকরার বাজারে আত্মীয়ের বাড়ীতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হন মন্টু মিয়া। সেদিন তার আত্মীয়ের বাড়ীতে খোঁজ খবর নিয়ে সেখানে তার উপস্থিতি না পেয়ে বিভিন্ন আত্মীয়ের বাড়ীতে খোঁজ খবর নেন তার পরিবার। কোথাও কোন খোঁজ না পেয়ে ২৭ জানুয়ারী সারাদিন উপজেলাসহ বিভিন্ন স্থানে মাইকিং করেও তার কোন খবর না পেয়ে ২৮ জানুয়ারী কিশোরগঞ্জ থানায় তার ছেলে কামরুজ্জামান মানিক কিশোরগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন। কিশোরগঞ্জ থানার সাধারণ ডায়েরী নং ১৪৩৭।

নিখোঁজ হওয়া মন্টু মিয়ার ছেলে কামরুজ্জামান বলেন, আমার বাবার শরীরের অবস্থা বেশী ভাল না। তিনি শারিরীক ভাবে একটু অসুস্থ্য। তবে তিনি ভাল ভাবে কথা বলতে পারেন। তিনি তার বাবার খোঁজ পাওয়ার জন্য কান্নায় পাগল প্রায়। নিখোঁজ হওয়া মন্টু মিয়ার কোন সন্ধান পাওয়া গেলে ০১৭৯১-৮৭৭৫২৯ নম্বরে জানানোর জন্য অনুরোধ করেছেন তার ছেলে কামরুজ্জামান মানিক।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ জানান,আমরা দেশের সকল থানায় বার্তা প্রেরণ করেছি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ