হালুয়াঘাটে বিএনপির শীতবস্ত্র বিতরণ

প্রকাশিতঃ ৬:৫৩ অপরাহ্ণ, মঙ্গল, ২১ জানুয়ারি ২০

ময়মনসিংহ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহের হালুয়াঘাটে ব্যাতিক্রর্মী আয়োজন করেছে উপজেলা বিএনপি। এ আয়োজনে ৫০০ জন গরীব অসহায় শীতার্ত মহিলাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা বিএনপির আয়োজনে মেঘ শিমূল এগ্রো ফিসারিজ মাঠে এ উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমটির সহ-সভাপতি হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল এর সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান আ.ন.ম সাদেকুর রহমান নঈম, হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আসলাম মিঞা বাবুল, কাজী বদরুদ্দোজা ইমন প্রমূখ। আলোচনা শেষে দলের প্রতিষ্ঠাতার জন্মবার্ষিকীতে গরীব অসহায় শীতার্তদের মাঝে চাদর বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা বিএনপি নেতা হিশাম বাক্কার।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ