হাসপাতালে এমবাপ্পে! করোনা নয় তো?

প্রকাশিতঃ ২:৩৯ অপরাহ্ণ, বুধ, ১১ মার্চ ২০

স্পোর্টস ডেস্ক: তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে গত দুদিন অনুশীলনে যাননি। এই সময়ে জ্বর-সর্দিতে ভুগছিলেন তিনি। স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছিল– করোনা ভাইরাসে আক্রান্ত হননি তো হালের ক্রেজ ?

করোনার প্রাথমিক উপসর্গ দেখা দিতেই চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। সঙ্গে সঙ্গে তার পরীক্ষা করা হয়। তবে স্বস্তির খবর হলো রিপোর্ট নেগেটিভ এসেছে।

এমবাপ্পেই বিশ্বের প্রথম তারকা ফুটবলার, যিনি কাশি ও শ্বাসকষ্টের জন্য শরীরের চেকআপ করালেন। গেল মঙ্গলবার খবর বের হয়, বেশ কিছু দিন ধরে অসুস্থ ফ্রান্স ফুটবলারএ যে কারণে গেল সোমবার থেকে অনুশীলন বন্ধ রাখতে বাধ্য হন তিনি।

সামনেই চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে বুরুশিয়া ডর্টমুন্ডের মোকাবেলা করবে পিএসজি। ইউরোপসেরা টুর্নামেন্টের প্রথম লেগে জার্মানিতে গিয়ে বুরুশিয়ার কাছে ২-১ গোলে হেরে আসে পিএসজি। ফিরতি ম্যাচে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সিসে তাদের আতিথ্য দেবেন দ্য পারিসিয়ানরা। তবে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে এমবাপ্পের খেলা এখনও নিশ্চিত নয়।

চলতি মৌসুমে ফর্মের তুঙ্গে ২১ বছর বয়সী ফুটবলার। ৩২ ম্যাচে করেছেন ৩০ গোল। তার মাঝে ১৮ গোল লিগ ওয়ানে এবং ৬ গোল চ্যাম্পিয়নস লিগে।

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের ভয়াল থাবা পড়েছে ক্রীড়াঙ্গনেও। এরই মধ্যে আর্সেনালের বেশ কয়েকজন ফুটবলারকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে দলটির খেলাও স্থগিত করা হয়েছে। গ্রিসের ফুটবল ক্লাব অলিম্পিয়াকোসের মালিক এভানগেলোস প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

 

সময় জার্নাল / সালেহ আহমেদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ