হাসপাতাল থেকে কারাগারে যাচ্ছেন সম্রাট

প্রকাশিতঃ ১২:৪৩ অপরাহ্ণ, শনি, ১২ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: বর্তমানে সব থেকে আলোচিত-সমালোচিত ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাট অসুস্থ থাকার কারনে তাকে চিকিৎসা দিতে হাসপাতালে রাখে কার কতৃপক্ষ। ৪দিন চিকিৎসা দিয়ে পুনরায় তাকে কারাগরে পাঠানো হোচ্ছে।

বর্তমানে তিনি হৃদ্‌রোগ ইনস্টিটিউটে রয়েছে। আজ সেখান থেকে ছাড়পত্র দেয়ার পর তাকে কেন্দ্রীয় কারাগারে নেওয়া হবে বলে নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারাধ্যক্ষ মাহাবুবুল ইসলাম ।

হৃদ্‌রোগ ইনস্টিটিউট সূত্র জানিয়েছে, শনিবার সম্রাটকে তারা হাসপাতাল থেকে ছেড়ে দেবে।এর আগে গত মঙ্গলবার সম্রাট ‘অসুস্থ’ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকায় আনা হয়। প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখান থেকে সম্রাটকে হৃদ্‌রোগ ইনস্টিটিউটে পাঠানোর পরামর্শ দেন চিকিৎসক। ওইদিন সকালেই সম্রাটকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হৃদ্‌রোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ