হিলিতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচার, আটক ১

প্রকাশিতঃ ১:৩৭ অপরাহ্ণ, শনি, ১৮ জানুয়ারি ২০

মুরাদ ইমাম কবির, হিলি : দিনাজপুরের হিলিতে মোটরসাইকেলের ট্যাংকির মধ্যে করে ফেনসিডিল পাচারের সময় ৯৮ বোতল ফেনসিডিল ও মোটরসাইকেলসহ আশরাফুল ইসলাম (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

বিজিবি হিলির মংলা বিওপি ক্যাম্প কমান্ডার সালাহউদ্দিন জানান, মোটরসাইকেলে করে ফেনসিডিল পাচার করে নিয়ে যাওয়া হচ্ছে বিজিবির নিজস্ব গোয়েন্দা সূত্রে এমন খবর পেয়ে বিজিবির একটি টহল দল আজ শনিবার সকালে হিলি সীমান্তের মংলা বাজার এলাকায় অভিযান চালায়।

এসময় হিলি অভিমুখে যাওয়া একটি মোটরসাইকেলকে বিজিবি থামার সংকেত দিলে সে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়, পরে তার মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে মোটরসাইকেলের ট্যাংকির ভেতর থেকে ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক ব্যাক্তিটি বিরামপুরের খুলুপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে।

অপরদিকে হাকিমপুর থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৯৬ বোতল ফেনসিডিল ও ৫শ গ্রাম গাঁজাসহ মাফিজুল ইসলাম (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে। সে হিলির নওপাড়া গ্রামের মহসীন আলির ছেলে।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ