হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত খেলোয়ারের প্রতি সাকিবের শোক

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ণ, সোম, ২৭ জানুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক : হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট। রোববার একটি হেলিকপ্টারে করে নিজের মেয়েকে নিয়ে আকাশ ভ্রমণে গিয়ে মেয়েসহ নিহত হন কোবি। আকাশে ওঠার পর হঠাৎ যান্ত্রিক সমস্যার কারণে তাকে বহনকরা হেলিকপ্টারটিতে আগুন ধরে যায়। মৃত্যু হয় মেয়েসহ কোবি ব্রায়ান্টের।

কোবির আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাকিব আল হাসানসহ বিশ্বের তারকা খেলোয়াড়রা। বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক ও এক সময়ের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান নিজের ভেরিফায়েড ফেসবুকে লেখেন, যতই প্রতিভা থাকুক না কেন, সেরাদের সেরা হওয়ার জন্য চাই অধ্যবসায়, কঠোর পরিশ্রম এবং দৃঢ়তা। কোবি ব্রায়ান্টের মতো কিংবদন্তিরা তাই কখনোই হারিয়ে যান না। তারা নিজেদের কাজের মধ্যে দিয়ে বেঁচে থাকেন লাখো মানুষের অনুপ্রেরণা হয়ে। তার অকালমৃত্যুতে আমি প্রচণ্ড শোকাহত। সেইসঙ্গে তার পরিবারের প্রতি রইল আমার আন্তরিক সমবেদনা এবং প্রার্থনা।

পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো টুইটবার্তায় লেখেন, কোবি এবং তার মেয়ে গিয়ান্নার মৃত্যু হয়েছে খবরটা পেয়েই মন ভেঙে গেছে। কোবে ছিলেন প্রকৃত কিংবদন্তি এবং অনেকের অনুপ্রেরণা। তার পরিবার-বন্ধুদের পাশাপাশি দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের প্রত্যেককে আমার সমবেদনা জানাই।

আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসি ইনস্টাগ্রামে লেখেন, আমার বলার কোনো ভাষা নেই। কোবির পরিবার ও বন্ধুদের প্রতি আমার ভালোবাসা। তোমার সঙ্গে ভালো সময় কাটিয়েছি। তুমি সত্যিই জিনিয়াস।

লস অ্যাঞ্জেলসের পাঁচবারের চ্যাম্পিয়ন কোবি ব্রায়ান্টের মর্মান্তিক মৃত্যুর পর শোক প্রকাশ করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। শোক প্রকাশ করেছেন হলিউডের অভিনেতা ভিন ডিজেল, ডোয়েন জনসন (রক), প্রিয়াঙ্কা চোপড়া, রণভীর সিংসহ গায়ক জাস্টিন বিবারও।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ