হ্যান্ডবল দলের গোলরক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ণ, শুক্র, ২১ ফেব্রুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক : সড়ক দুর্ঘটনায় মাত্র ২১ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়ার হোসেনাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন সোহান। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

সোহান বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলের হয়ে গত ডিসেম্বরে নেপালে সাউথ এশিয়ান গেমসে অংশ নিয়েছিলেন। পাশাপাশি তিনি জাতীয় যুব হ্যান্ডবল দলেও খেলতেন।

সোহানের মৃত্যুতে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর, বাংলাদেশ হ্যান্ডবল রেফারিজ এসোসিয়েশনের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ যুক্ত বিবৃতিতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ