১৪ বিজিবি’র পৃথক অভিযানে ফেন্সিডিল-মদ উদ্ধার

প্রকাশিতঃ ৫:০৯ অপরাহ্ণ, শনি, ১২ অক্টোবর ১৯

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি) এর অধিনস্থ শিমুলতলী নদীর চর, চৌঘাট ও বেলঘড়িয়ায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল, গাঁজা এবং ভারতীয় অফিসার চয়েজ মদ মালিকবিহীন অবস্থায় আটক করেছে বিজিবি সদস্যরা।

১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি) ক্যাম্প সূত্রে জানা যায়, গত শুক্রবার ভোর ৫টায় বর্ডার গার্ড ব্যাটালিয়ান পত্নীতলা (বিজিবি)’র অধীনস্থ শিমুলতলী বিওপির টহল কমান্ডার হাবিদাল মোঃ আলিয়ার হোসেনের নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশের সীমান্ত পিলার ২৬০/৪-এস হতে আনুমানিক ২শ গজ অভ্যন্তরে নদীর চর এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন ১৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৯৫০গ্রাম গাঁজা আটক করেন।

একইদিন ভোর ৫টায় কমান্ডার হাবিলদার মোঃ আনিছুর রহমানের নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের সীমান্ত পিলার ২৬০/৭ হতে আনুমানিক ৫শ গজ অভ্যন্তরে চৌঘাট নামক এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় আরো ৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করেন।

এদিকে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় কমান্ডার নায়ক সুবেদার মোঃ আঃ সাঈদের নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের সীমান্ত পিলার ২৬৫ হতে আনুমানিক ২শ গজ অভ্যন্তরে বেলঘড়িয়া নামক এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় ২৫ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ (প্রতিটি ১৮০মিঃ লিঃ) আটক করেছে। যার সর্বমোট সিজার মূল্য ১লক্ষ ১৬হাজার ৮২৫টাকা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ