১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ণ, বুধ, ১৫ জানুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। এতে মোট তিন স্তরে ১১ হাজার ১৩০ জন চূড়ান্তভাবে পাস করেছেন।

বুধবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসি) চেয়ারম্যান এসএম আশফাক হুসেন বিষয়টি নিশ্চিত করেছেন। সন্ধ্যায় এনটিআরসির ওয়েবসাইটে ঢুকে ফল দেখতে পারবেন চাকরিপ্রত্যাশীরা।

এনটিআরসির চেয়ারম্যান জানান, ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল বুধবার প্রকাশ করা হয়েছে। এ পরীক্ষায় ১১ হাজার ১৩০ জন চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

তাদের মধ্যে স্কুলপর্যায়ে পাস করেছেন ৯ হাজার ৬৩ জন, স্কুল-২ পর্যায়ে ৬১১ এবং কলেজ পর্যায়ে ১ হাজার ৪৫৬ জন রয়েছেন।

আশফাক হোসেন বলেন, বুধবার ৩টার পর থেকে চূড়ান্তভাবে পাস করা চাকরিপ্রার্থীদের মোবাইল ফোনে খুদেবার্তায় ফল পাঠানো শুরু হয়েছে। ওই খুদেবার্তায় ফল দেখতে ওয়েবসাইটের লিংক দেয়া থাকবে। সন্ধ্যা ৬টার পর থেকে এনটিআরসির ওয়েবসাইটে ফল পাওয়া যাবে।

গত ২৬ ও ২৭ জুলাই ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২২ অক্টোবর ফল প্রকাশ করে এনটিআরসি। লিখিত পরীক্ষায় ১৩ হাজার ৩৪৫ জন উত্তীর্ণ হয়েছিলেন।

চাকরিপ্রত্যাশী ১ লাখ ২১ হাজার ৬৬০ জন ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় অংশ নিয়েছিলেন। ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় ১০ দশমিক ৯৭ শতাংশ প্রার্থী উত্তীর্ণ হন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ