১৬ সেপ্টেম্বর শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

প্রকাশিতঃ ৩:০৫ অপরাহ্ণ, শনি, ১৪ সেপ্টেম্বর ১৯

বিনোদন ডেস্ক:  চলতি সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ থেকে শুরু হতে চলেছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার আসর। এবারের প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করবেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মৌসুমী ও বিউটি এক্সপার্ট ফারনাজ আলম। এছাড়া চূড়ান্ত পর্বে ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড জয়ী মানুষি চিল্লার উপস্থিত থাকতে পারেন।

আজ (১৪ সেপ্টেম্বর) দুপুরে এফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেনমেন্ট।

ফেরদৌস বলেন, এই প্রথম আমি আর মৌসুমী একসঙ্গে এমন বিচারকার্যে অংশ নিচ্ছি। আশাকরি বির্তক মুক্ত একটা অনুষ্ঠান হবে।

সংবাদ সম্মেলনে মৌসুমী বলেন, বিচারকার্যে একটা সময় পর বিচারকদের স্বাধীনতা দেওয়া হয় না। কিন্তু যতটুকু স্বাধীনতা পাবো তাতে আমার সততা আর ফেরদৌসের বুদ্ধিমত্তা দিয়ে এবার ভালো কিছু করতে চাই। আমরা নিরপেক্ষভাবে বিচারকাজ করবো।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ আয়োজনটির ব্রডকাস্টিং পার্টনার হিসেবে যুক্ত হয়েছে দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা। এই আসারে সুন্দরিরা তাদেরকে প্রমান করতে ইতিমধ্যে ত্রিশ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন। এই বিপুল সংখ্যাক প্রতিযোগীর মাঝ থেকে একজন হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং তিনি আগামী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’—এর মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এটিএন বাংলার চেয়ারম্যান, এক্সপার্ট প্রােভাইডারসের ব্যবস্থাপনা পরিচালক অপু খন্দকার, এক্সপোজারের সিইও সজীব রশীদ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ