২৫০ দ‌রিদ্র প‌রিবারের মা‌ঝে ‘আইকন-২০০৬’ এর ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ১১:৪৭ পূর্বাহ্ণ, সোম, ৩০ মার্চ ২০

ইসমাম হোসেন, ডিআইইউ প্রতিনিধি:

করোনা আতঙ্কে ঘরে অবস্থানকারী শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রাণীশিমূল ইউনিয়নের প্রায় ২ শত ৫০ টি দুস্থ ও অসহায় প‌রিবা‌রের মা‌ঝে বাড়ি বাড়ি গি‌য়ে চাল, ডাল ,আলু ও সাবান সহ অন্যান্য খাদ্যসামগ্রী পৌঁছে দি‌চ্ছেন রাণীশিমূল ইউনিয়ন এর এস.এস.সি ২০০৬ সালের ব্যাচের বন্ধুদের সংগঠন “আইকন-২০০৬”।

রোববার (২৯ মার্চ) অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি মানুষের মাঝে প্যাকেজ হিসাবে পরিবা‌রের মাঝে চাল, ডাল, আলু, তেল ও সাবান সহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ ক‌রেছে “আইকন-২০০৬” সংগঠন‌টি।

সংগঠ‌নের সভাপতি মাহাবুবুর রহমান মিলন বলেন,” বিশ্বব্যাপি করোনা ভাইরাসের কার‌ণে সমগ্র পৃ‌থিবীর অর্থনী‌তি‌তে বিরাট ধ্বস নেমে এ‌সে‌ছে। শুধু তাই নয় আমা‌দের সমা‌জের অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি মানুষ আ‌রো বে‌শি বিপ‌দে প‌রে‌ছে। তা‌দের আয় বন্ধ হ‌য়ে গে‌ছে; আর তাই আমরা আমা‌দের সাধ্যমত তা‌দের সাহায্য করার চেষ্টা ক‌রে‌ছি। সেইসাথে আইকন-২০০৬ পরিবারের সকল সদস্যদের সহ‌যোগীতা করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

সংগঠনের স‌াধারণ সম্পাদক হাসানুর রহমান হিজল ব‌লেন, অ‌নেক গ‌রিব মানুষ দি‌নে আয় ক‌রে দি‌নে খায়। ক‌রোনা ভাইরা‌সের কার‌নে তারা ঘর থে‌কে বের হ‌তে পার‌ছেনা। এছাড়াও তা‌দের ঘ‌রে খাবার ও নেই। আমরা বন্ধুরা যতটুকু পা‌রি তা‌দের সাহায্য কারার চেষ্টা কর‌ছি। আর এভা‌বে সবাই সাহায্য কর‌লে গরিবরা খেয়ে বাচঁ‌বে।

এছাড়াও এ সময় উপ‌স্থিত ছি‌লেন, আইকন-২০০৬ এর সাংগঠনিক সম্পাদক এম.এ. ইলিয়াস, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, এবং সদস্য এম.এস.এইচ নাহিদ, আ‌মিনুল ইসলাম, মিজান, আতিকুর রহমান, ইমরান, রফিকুল, সজীব, রাজু, মুর্শিদ, বাপ্পি, শাকিল, মুরাদ, আরাফাত, সোহেল, মিশু, আশরাফুল, মামুন, মনির, মোক্তা, মোকাররম ও নূরনবী সহ আ‌রো অনেক সদস্য উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ