২ বাসের ওভারটেকিংয়ে মা-শিশু নিহত

প্রকাশিতঃ ১১:৫৮ পূর্বাহ্ণ, বুধ, ১১ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের আড়াইহাজারের পুরিন্দা শিমূলতলী এলাকায় দুই বাসের ওভারটেকিংয়ের মধ্যে পড়ে প্রাণ হারিয়েছেন মানসুরা (৪০) ও তার ৪ বছর বয়সী শিশু সন্তান আসিফ। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও হেলপার পলাতক। নিহতরা হলেন- নরসিংদীর মাধবদী কান্দাইলের জাহাঙ্গীরের স্ত্রী মানসুরা (৪০) ও তার কোলে থাকা ছেলে আসিফ (৪)।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি মোজাফফর জানান, বাস থেকে নামার জন্য ছেলেকে কোলে নিয়ে দরজার কাছে এসে দাঁড়িয়েছিলেন মানসুরা। এ সময় দুটি বাস প্রতিযোগিতা করে ওভারটেকিংয়ের চেষ্টা করলে তাল সামলাতে না পেরে পড়ে যান মানসুরা। যে বাসের যাত্রী ছিলেন ওই মা ও শিশু, তারা সেই বাসের পেছনের চাপায় পিষ্ট হয়ে মারা যান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ