৩৮ জেলার ৫৮ ইউনিয়ন পরিষদে ভোট চলছে

প্রকাশিতঃ ১১:৪০ পূর্বাহ্ণ, সোম, ৩০ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: ৩৮টি জেলার ৫৮টি ইউনিয়ন পরিষদে সাধারণ ও উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে।

সোমবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে, চলবে বিকাল ৫টা পর্যন্ত। এ উপলক্ষে নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

ইসির কর্মকর্তারা জানান, সোমবার ৮০টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণের কথা ছিল। এর মধ্যে ২২টিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হওয়ায় সেখানে ভোটগ্রহণের প্রয়োজন হচ্ছে না। বাকি ৫৮টি ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

এই ৫৮ ইউনিয়নে কোনো কোনোটিতে উপনির্বাচন আর কোনো কোনোটিতে সাধারণ নির্বাচন হচ্ছে।

নির্বাচন কমিশন (ইসি) সূত্রে জানা গেছে, নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট এলকায় পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। যেসব ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন এবং যেসব ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন হচ্ছে সেখানে পুলিশ, এপিবিএন, আনসার সমন্বয়ে তিনটি করে মোবাইল টিম, এক প্লাটুন করে বিজিবি এবং র‍্যাবের ২টি টিম মাঠে রয়েছে। যেসব ইউনিয়নে শুধু সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে ভোটগ্রহণ হবে, সেসব ইউনিয়নে র‍্যাবের দুটি টিম কাজ করছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ