৩ দিনের রিমান্ডে মুক্তিযুদ্ধ মঞ্চের তিন নেতা

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ণ, মঙ্গল, ২৪ ডিসেম্বর ১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর নৃশংস হামলার ঘটনায় মুক্তিযুদ্ধ মঞ্চের তিন নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সাধারণ সম্পাদক আল মামুন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান শান্ত ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তুর্য।

আজ মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলামের আদালত এ আদেশ দেন।

শাহবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার এই তিনজনকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে, ওই হামলার ঘটনায় মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক আল মামুনসহ এ এস এম সনেট, ইয়াসির আরাফাত তুর্য, ইমরান সরকার, ইয়াদ আল রিয়াদ, মাহবুব হাসান নিলয়, তৌহিদুল ইসলাম মাহিমসহ অজ্ঞাতনামা ৩০-৩৫ জনকে আসামি করে রাজধানীর শাহবাগ থানায় মামলা দায়ের করে পুলিশ।

মামলায় আল মামুন, ইয়াসির আরাফাত তুর্য ও মেহেদী হাসান শান্তকে গ্রেপ্তার দেখানো হয়।

গতকাল আল মামুন ও ইয়াসির আরাফাত তুর্যকে এবং আজ সকালে মেহেদী হাসান শান্তকে আটক করেছিলো পুলিশ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ