বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ঢাকা কলেজ শাখা সভাপতি জাকারিয়া সম্পাদক সোহেল

প্রকাশিতঃ ৫:৫৩ অপরাহ্ণ, শনি, ১৪ ডিসেম্বর ১৯

ঢাকা কলেজ প্রতিনিধি: প্রথম বারের মতো ঢাকা কলেজ শাখায় কমিটি দিয়েছে ‘বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ’। এতে নবগঠিত কমিটির সভাপতি হলেন মো. জাকারিয়া ভূইয়া এবং সাধারণ সম্পাদক আবুল কালাম সোহেল।

গত বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ নেওয়াজ খান মিলন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য “ঢাকা কলেজ শাখার” কমিটি অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটি পেয়ে উচ্ছসিত নব নির্বাচিত সভাপতি। তিনি বলেন, “আমি বিশ্বাস করি পরিশ্রম কখনো বৃথা যায় না। মানুষের জন্য কাজ করার একটি সুযোগ পেয়েছি আমি, বঙ্গবন্ধুর আদর্শকে সামানে রেখে আমি এই সংগঠনের স্বার্থে কাজ করে যেতে চাই।

কমিটি সম্পর্কে জানতে চাইলে নবনির্বাচিত সাধারণ সম্পাদক বলেন, ” আমি খুবই আনন্দিত যে আমাদের মাধ্যমে প্রথম ঢাকা কলেজ শাখায় উক্ত কমিটি এসেছে। আমরা বিশ্বাস করি, এই কমিটির মাধ্যমে মানুষের জন্য কিছু করতে পারবো।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্য হলেন, সহ-সভাপতি শাহ মোহাম্মদ আহসানুল কবীর ও মোঃ কৌশিক আহমদ; যুগ্ম সাধারণ সম্পাদক, জোনায়েদ হাবিব। সাংগঠনিক সম্পাদক,, লুৎফর রহমান শামীম। প্রচার সম্পাদক, নিলয় আহমেদ।
দপ্তর সম্পাদক, আদিত্য আহমেদ পলাশ।

এছাড়া শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক, টুটুল সাহা নীল। সহ-সম্পাদক, তোফায়েল আহমেদ বাবু, জাহিদুল ইসলাম, মনির হোসেন, মোহাম্মদ নাজমুল হোসাইন, শাহাদাত হোসেন, রিফাত আহমেদ শাহরিয়ার।

উক্ত কমিটিতে সদস্য হিসাবে আছেন, কারীব হাসান, মোস্তাফিজুর রহমান রনি, মানস দত্ত, শেখ আরমান আলিফ, আঃ রব, সাদনান তাজ আপন।

কমিটি ঘোষণার পর নতুন সভাপতি মোঃ জাকারিয়া ভূইয়া ও সাধারণ সম্পাদক আবুল কালাম সোহেল কেন্দ্রের সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ নেওয়াজ খান মিলন, উভয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ