সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো সেনাসদস্যের

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ণ, বুধ, ১১ মার্চ ২০

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত আর্মি সার্জেন্টের মৃত্যুর ঘটনা ঘটেছে। চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলজে হাসপাতালে তিনি মারা যান।

এলাকাবাসী জানায়, আজ বুধবার সকালে উপজেলার একডালা বাজার নামক এলাকায় কাদিরাবাদে সেনাবাহিনীর দুধবহনকারী কাভার্ট ভ্যানের সঙ্গে মোটর সাইকলের সংর্ঘষ হয়। এ সময় মোটর সাইকলে আরোহী অবসরপ্রাপ্ত আর্মি সার্জেন্ট গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নেয়া হয়। সেখানে তার অবস্থা আশংকাজনক দেখে কতর্ব্যরত চিকিৎসক তাৎক্ষনিক তাকে রাজশাহী মেডিকেল কলজ হাসপাতালে স্থানান্তর করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তার মৃত্যু হয়। নিহত অবঃ আর্মি সার্জেন্ট আসলাম উপজেলার পাঁকা ইউনয়িনে গালিমপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ