দিয়াবাড়ীতে সেনা তত্ত্বাবধানে কোয়ারেন্টাইন সেন্টারের প্রস্তুতি

প্রকাশিতঃ ৩:৩০ অপরাহ্ণ, শুক্র, ২০ মার্চ ২০

সেনাবাহিনীর তত্ত্বাবধানে উত্তরার ১৮ নম্বর সেক্টরের দিয়াবাড়ীতে রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের মধ্যে কোয়ারেন্টাইন সেন্টার করার জন্য একটি কম্পাউন্ডে কাজ শুরু হয়েছে।

কোয়ারেন্টাইনের জন্য ঠিক করা মাধবীলতা নামের ওই কম্পাউন্ডের চারটি ভবনে ৮৪টি করে ফ্ল্যাট রয়েছে। মোট ৩৩৬টি ফ্ল্যাট কোয়ারেন্টাইনের জন্য প্রস্তুত করা হচ্ছে। সকাল থেকেই সেখানে ধোয়া মোছা এবং আনুষঙ্গিক জিনিসপত্র আনতে শুরু করে সেনাবাহিনী। তাদের সহায়তা করে রাজউকসহ অন্যান্য সংস্থা। রাজউকের প্রজেক্ট ডিরেক্টর পরিদর্শনে এসে জানান, সব রকম ঝুঁকির কথা বিবেচনা করেই এখানে কোয়ারেন্টাইনের সিদ্ধান্ত নিয়েছে সরকার।

প্রকল্প পরিচালক জানান, সরকারি সিদ্ধান্তে সেনাবাহিনীর তত্ত্বাবধানে যে ক্যাম্প তৈরি হচ্ছে, ওনারা পারিপার্শ্বিক অবস্থায় দেখবেন। আপনারা যারা বিভিন্ন ভবনে বাস করতেছেন; সে তালিকা আমরা তাদের দিয়েছি। এখানকার বিশেষজ্ঞরা সব কিছু বিবেচনা করে সিদ্ধান্ত নেবেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ