ববিতে ফিনান্স-ব্যাংকিং দিবস পালিত

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ, সোম, ৪ নভেম্বর ১৯

ববি প্রতিনিধি: রিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) বর্ণাঢ্য আয়োজনে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং দিবস পালন করা হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) বরিশাল বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে থেকে এক র‍্যালি বের করা হয়। র‍্যালি শেষে কেক কাটার মাধ্যমে শেষ হয় অনুষ্ঠানের প্রথম পর্ব। অনুষ্ঠানের দ্বিতীয় ধাপে দুপুর ২টা থেকে শুরু হয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান চলে বিকাল ৪টা পর্যন্ত।

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন বলেন, ‘আজ ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমি আমার সহকর্মী, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের শুভেচ্ছা জ্ঞাপন করছি। আমাদের বিভাগের উদ্দেশ্য হচ্ছে বিজনেস ওয়ার্ল্ড এবং কর্পোরেট ওয়ার্ল্ডে নেতৃত্ব দেয়া এবং আমরা সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আজকের এই দিনে আমি ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের উত্তরোত্তর উন্নতি কামনা করছি।’

উল্লেখ্য যে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০১৩ সালের ৪ঠা নভেম্বর ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ প্রতিষ্ঠিত হয়ে সাফল্যের সাথে তার কার্যক্রম চালিয়ে যাচ্ছে, বর্তমানে বিভাগটিতে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায় মিলিয়ে মোট ৪২২ জন শিক্ষার্থী অধ্যয়নরত রয়েছেন। শিক্ষার্থীদের সার্বক্ষণিকভাবে পাঠদানের জন্য রয়েছেন ৪ জন্য সহকারী অধ্যাপক এবং ৬ জন প্রভাষক।

সময় জর্নাল/ মাহমুদুল হাসান তমাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ